ব্যবহারের শর্তাবলি

আমাদের ওয়েবপোর্টাল দেখার জন্য আপনাকে ধন্যবাদ। তথ্য আপা ওয়েব পোর্টালটি জাতীয় মহিলা সংস্থা’র একটি প্রকল্প, যা মহিলা ও শিশু বিশয়ক মন্ত্রনালয় এর আধিন। ওয়েব পোর্টাল মহিলাদের সেবা সংক্রান্ত হালনাগাদ তথ্য সরবরাহের একটি উদ্যোগ। এই ওয়েবপোর্টালটি তথ্য আপা প্রকল্প কর্তৃক পরিচালিত। এই ওয়েবপোর্টালটি ব্যবহার করার জন্য আপনাকে অবশ্যই কিছু শর্তাবলি মেনে চলতে হবে, যা আপনি এই সাইটে প্রবেশ করা মাত্রই প্রযোজ্য।

শর্তাবলী :

১. এই ওয়েব পোর্টাল এর সাথে লিংককৃত অন্যান্য সাইট কোন তথ্যের জন্য কোন ধরণের আর্থিক সহায়তা প্রদান করে না।

২. এই ওয়েবসাইটের তথ্য এবং লিংককৃত ওয়েবসাইটের তথ্য ব্যবহার করার ফলে প্রত্যক্ষ্য বা অপ্রত্যক্ষভাবে কোন ক্ষতির সম্মুখীন হলে তার জন্য কোন দায়দায়িত্ব এই কার্যালয় গ্রহণ করবে না ।

৩. এই ওয়েবসাইটের কর্মকাণ্ডের কোনো ধরনের অবিচ্ছিন্নতার জন্য নিশ্চয়তা প্রদান করবে না ।

কপিরাইট:

এই ওয়েবসাইটে যেসব কনটেন্ট, তথ্যাদি এবং ট্রেডমার্কস প্রদর্শিত হচ্ছে কিংবা এই ওয়েবসাইটের সাথে লিংককৃত অন্যান্য ওয়েবসাইটের সমস্ত তথ্যাদির কপিরাইট তাদের নিজস্ব এবং তা কপিরাইট আইন (সংশোধিত ২০০৫ সালে) এর মাধ্যমে সংরক্ষিত।

তথ্যের কাজ এবং প্রিন্ট:

এই ওয়েব পোর্টাল এর সকল ব্যবহারকারী ওয়েবসাইটে প্রদর্শিত সকল তথ্যের কোন রকম পরিমার্জন, সংযুক্তিকরণ এবং সংশোধন ব্যতীত প্রিন্ট করতে পারবেন। কিন্তু এই পোটার্লে প্রকাশিত কোন তথ্য যা তথ্য আপা প্রকল্পের নয়, এবং যাতে অন্য কোনো সংস্থার কপিরাইট রয়েছে সেক্ষেত্রে সে সংস্থার অনুমতি গ্রহণ করতে হবে।

অন্যান্য ওয়েবসাইটের সঙ্গে সংযোগ

এই তথ্য আপা প্রকল্পের পোর্টালের সঙ্গে অন্যান্য যে সকল ওয়েবসাইটের সংযোগ রয়েছে যা তথ্য আপা প্রকল্প কর্তৃক পরিচালিত নয় কিংবা এর নিয়ন্ত্রণাধীন নয়। এই ধরনের সংযোগকৃত ওয়েবসাইটের কনটেন্ট এবং তা সবসময় কার্যকর ও হালনাগাদ রাখার দায়িত্ব সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। 

 প্রবেশাধিকার

কোন বিশেষ ব্যক্তি অথবা ইন্টারনেট থেকে  ব্রাউজকৃত কোনো বিশেষ ঠিকানাকে কোনো প্রকার কারণ দর্শানো ব্যতীত এ ওয়েব পোর্টালে প্রবেশাধিকারের ক্ষেত্রে কর্তৃপক্ষের বিবেচনায় নিয়ন্ত্রণ আরোপ করা যেতে পারে।

নীতিমালা সংযোজন এবং পরিবর্তনের নোটিশ

কোনো প্রকার নোটিশ ব্যতীত যে কোনো সময় এই নীতিমালা সংশোধন করা হতে পারে। নীতিমালার পরিবর্তনের পর যদি কোন তথ্যাদি সংগ্রহ করা হয় তা অবশ্যই পরিবর্তিত নীতিমালার মাধ্যমে পালনীয় হবে।

পরিচালনা এবং বিরোধ নিস্পত্তি

আরোপিত  শর্তাবলী বাংলাদেশের আইন অনুযায়ী পরিচালিত হবে। উল্লিখিত যে কোনো ধরনের আপত্তি বাংলাদেশের প্রচলিত বিচার ব্যবস্থার মাধ্যমে মীমাংসিত হবে।